Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জিজ্ঞাসাবাদের জন্য দুদকে জি কে শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ২:৫৫ পিএম

অবৈধ পন্থা অবলম্বন করে বিপুল পরিমাণ সম্পদের মালিক হওয়া বিতর্কিত ঠিকাদার জিকে শামীমকে জিজ্ঞাসাবাদের জন্য কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে দুদকে আনা হয়েছে। আজ রোববার দুপুর ১টা ৫৫ মিনিটে একটি প্রতিনিধি দলের মাধ্যমে দুদকের দায়ের করা মামলার এই আসামিকে প্রধান কার্যালয়ে নিয়ে আসা হয়।

এর আগে সকাল ১১ টা ২৫ মিনিটে দুদকের তদন্ত কর্মকর্তাদের সমন্বিত একটি প্রতিনিধিদল কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের উদ্দেশ্যে রওনা করেন জি কে শামীমকে আনার জন্য।

দুদকের তদন্ত কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, আজ থেকে আগামী সাত দিন তাকে নিয়মিত জিজ্ঞাসাবাদ করা হবে। দুদকের দায়ের করা মামলায় ১০ দিনের জিজ্ঞাসাবাদের আবেদন করা হলে আদালত সাতদিনের আবেদন মঞ্জুর করেন।

জিকে শামীমের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপপরিচালক মো. সালাউদ্দিন। গত ২১শে অক্টোবর দুদকের সমন্বিত ঢাকা জেলা কার্যালয়-১ এ জিকে শামীমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো কাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ