Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

জন্মদিনে শাহরুখের জন্য গানই গেয়ে ফেললেন সালমান! দিলেন একটু খোঁচাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:১৪ পিএম | আপডেট : ৫:২৭ পিএম, ৩ নভেম্বর, ২০১৯

শনিবারই ৫৫-তে পা দিলেন কিং খান। শাহরুখকে শুভেচ্ছা জানাতে সালমান ফোন করছিলেন তাঁকে। কিন্তু এসআরকে নাকি তাঁর ফোনই ধরেননি! অন্তত এমনটাই দাবি সালমানের। তাই বলে ‘অর্জুন’কে জন্মদিনে ‘করণ’ শুভেচ্ছা জানাবেন না, তা হয় নাকি? অতঃপর নিজস্ব স্টাইলেই বাদশাকে ‘হ্যাপি বার্থডে’-র শুভকামনা জানালেন সলমন।

সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, সোহেল খান সবাইকে সঙ্গে নিয়ে ‘বার্থডে সং’ গেয়ে উইশ করলেন বলিউডের বেতাজ বাদশাকে। ভিডিয়ো করে সেটা শেয়ারও করলেন ইনস্টাগ্রামে। গোটা ভিডিয়োটাতেই শাহরুখের দুই হাত বাড়ানো ‘সিগনেচার স্টেপ’অনুকরণ করতেও দেখা গেল সলমনকে।ক্যাপশনে সলমন লিখেছেন, ‘শুভ জন্মদিন খান সাহেব। আমাদের ইন্ডাস্ট্রির কিং খান...’

শাহরুখ কেন ধরেননি সালমানের ফোন, তা নিয়েও অনুযোগ করেছেন সালমান, যদিও তা মজার ছলেই। বলেছেন, ‘ফোন তো উঠা লেতা মেরা’। সালমানের ওই বক্তব্যকে সমর্থন করেআবার পাশে দাঁড়ানো সোনাক্ষিকে বলতে শোনা গিয়েছে ‘ভেরি ব্যাড’।

ফোন কেন ধরেননি এসআরকে তা জানা না গেলেও ভাইজান অ্যান্ড গ্যাং-এর সেই শুভেচ্ছা ভিডিয়োতে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। লিখেছেন, ‘তোমায় আজ অনেক মিস করেছি ভাই। অনেক ধন্যবাদ।’ এই মুহূর্তে সালমান হায়দরাবাদে। সে কথা উল্লেখ করে শাহরুখ আরও লেখেন, ‘তাড়াতাড়ি ফিরে এসো। তোমার থেকে ‘বার্থডে হাগ’ পাওনা রয়েছে আমার।’

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ফোন না ধরার ‘অভিযোগ’ করে কি শাহরুখকে একটু খোঁচা দিলেন সালমান? নেটিজেনদের একাংশ কিন্তু এই প্রশ্নও করছে।

সূত্র : আনন্দবাজার।

 



 

Show all comments
  • অজানা ৩ নভেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম says : 0
    অ্যাডমিন এবং কর্তৃপক্কের প্রতি অনুরোদ করি আমার IP থেকে যত কমেন্ট করা হইছে সব গুলো কমেন্ট আমার IP সহ মুছে দিন, IP মাধ্যমে বাংলাদেশে মানুষ খুন হয়. কমেন্ট গুলো আমার ছোটো ছোটো ছেলে মেয়েরা দিয়ে ছিল. দেশের স্বার্থে যদি কোনো খবর শুনি আমরা আপনাদের ইমেইল করে জানাবো.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ