Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

১ হাজার কেজি জাটকা জব্দ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:৩৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ার মৎস্য বন্দর মহিপুরে পরিত্যাক্ত অবস্থায় প্রায় এক হাজার কেজি জাটকা জব্দ করেছে পুলিশ। রবিবার সকাল এগারটার দিকে কুয়াকাটা নৌ-পুলিশ এ জাটকা জব্দ করে। তবে কে এই জাটকার মালিক তা খুঁজে বের করতে পারেনি পুলিশ।
কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ কামরুল ইসলাম জানায়, স্থানীয় সংবাদের ভিত্তিতে মহিপুরের রোজিন ফিস সহ বিভিন্ন স্পট থেকে এসব জাটকা জব্দ করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোচ কুমার সাহা ও মহিপুর থানার ওসি সোহেল আহম্মেদের উপস্থিতিতে ওইসব জাটকা বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরন করা হয়।
কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাস জানান, জদ্ধ করা ওইসব জাটকা এতিখানা ও মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরন করা হয়েছে।



 

Show all comments
  • অজানা ৩ নভেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম says : 0
    অ্যাডমিন এবং কর্তৃপক্কের প্রতি অনুরোদ করি আমার IP থেকে যত কমেন্ট করা হইছে সব গুলো কমেন্ট আমার IP সহ মুছে দিন, IP মাধ্যমে বাংলাদেশে মানুষ খুন হয়. কমেন্ট গুলো আমার ছোটো ছোটো ছেলে মেয়েরা দিয়ে ছিল. দেশের স্বার্থে যদি কোনো খবর শুনি আমরা আপনাদের ইমেইল করে জানাবো.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাটকা জব্দ

২৪ জানুয়ারি, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ