Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জা ফখরুলের কাছে মেয়র আরিফসহ ৩ নেতার পদত্যাগপত্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:৪১ পিএম

সিলেট বিএনপিতে চরম অস্থিরতা বিরাজ করছে। জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষণার পর বিএনপিতে তোলপাড় শুরু হয়েছে। দলে বিদ্রোহ দেখা দিয়েছে।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে লন্ডন থেকে জেলা ও মহানগর যুবদলের কমিটি দেয়াকে কেন্দ্র করে সিলেট বিএনপিতে বিরোধ তুঙ্গে।

রোববার সকালে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় পদত্যাগপত্র নিয়ে যান।

এসময় মির্জা ফখরুল তাদের দাবির বিষয়টি মাথায় রেখে তা সমাধানের আশ্বাস দেন।

এ বিষয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন, ‘দলের মহাসচিবের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি মেয়র আরিফসহ আমরা তিনজন। তবে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের অভিযোগ গুরুত্বসহকারে দেখা হবে বলে মহাসচিব আশ্বস্ত করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমরা আমাদের কাজ চালিয়ে যাবো। কারও জন্য অপেক্ষা করবো না। দলের পদ ছাড়ার জন্য অনেকেই প্রস্তুত রয়েছেন।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র আরিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ