Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

এমন উচ্চতায় আগে কখনও পৌঁছয়নি, বুর্জ খলিফার বর্ণিল শুভেচ্ছায় আবেগঘন ‘বাদশা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম | আপডেট : ৫:১৮ পিএম, ৩ নভেম্বর, ২০১৯

এ দিন প্রতি বছরের মত এবারেও শাহরুখের ‘মন্নতের’ সামনে ভিড় জমান তাঁর অনুরাগীরা। কিন্তু আর পাঁচটা জন্মদিনের থেকে এই জন্মদিনটা একটু আলাদা কাটল কিং খানের। বলিউডের অবিসংবাদিত নায়ক শাহরুখের ভক্তসংখ্যা যে দেশ-কাল-সীমার বেড়া টপকে সুদূর বিদেশেও বিস্তৃত তা আবারও প্রমাণিত হল।

শাহরুখের জন্মদিন উপলক্ষে দুবাইয়ের বুর্জ খলিফায় ফুটে উঠল কিং খানের নাম। শনিবার সন্ধেয় একটি ‘লাইট অ্যান্ড সাউন্ড’-এর অনুষ্ঠানের আয়োজন করে বুর্জ খলিফা কর্তৃপক্ষ। সেখানেই শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জ্বলজ্বল করে লেখা ফুটে ওঠে, ‘শুভ জন্মদিন, বলিউডের রাজা। শাহরুখ খান’। আর আবহে তখন বাজছিল শাহরুখ অভিনীত ‘ওম শান্তি ওম’ ছায়াছবির ‘ধুম তানা না’ গানটি।

এই মোহময় মুহূর্তকে অনেকেই ক্যামেরাবন্দী করেন। আর সেই ভিডিও-ই নিজের ইন্সস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে কিং খান লেখেন, ‘আমার ভাই মহম্মদ আলবার এবং বুর্জ খলিফাকে অনেক ধন্যবাদ। তোমাদের ভালবাসা সত্যি অপ্রতিরোধ্য। এত উচ্চতায় এর আগে আমি কোনও দিনও পৌঁছই নি। অনেক ভালবাসা দুবাই। এটা আমার জন্মদিন আর আমি তোমাদের অতিথি।’

বলিউডের বাদশা সম্প্রতি দুবাই কর্পোরেশন ফর ট্যুরিজম অ্যান্ড কমার্স মার্কেটিং-এর ‘বি মাই গেস্ট’ প্রচারের মুখ হয়ে উঠেছেন। তাঁর এই ‘অন্যরকম’ জন্মদিনের শুভেচ্ছাবার্তায় অভিভূত রণবীর সিংও। নিজের অ্যাকাউন্ট লেখেন, ‘এটা অনবদ্য। তোমার সঙ্গে একদম সহমত ভাই।’

সূত্র : কোলকাতা ২৪X৭



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ