Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় এনআরবিসি ব্যাংকের ৭১তম শাখার যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৫:৩০ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ফাহিম টাওয়ার (দ্বিতীয় তলা), খলিফা পট্টি, বঙ্গবন্ধু সড়ক, বরগুনায় শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার (৩ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে ৭১তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। বিশেষ অতিথি ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু, এনআরবিসি ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, বরগুনা পৌরসভার মেয়র সাহাদাত হোসেন, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ।

পানি সম্পদ মন্ত্রী জাহিদ ফারুক আশাবাদ ব্যক্ত করে বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে।

এ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু বলেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’।

অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, বরগুনা শাখার ব্যবস্থাপক দেলোয়ার হোসেন, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক

২৪ সেপ্টেম্বর, ২০২২
৩ সেপ্টেম্বর, ২০২২
২০ আগস্ট, ২০২২
১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ