Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সুবর্ণচরে চরজুবলীতে পুকুরে মিলল গৃহবধূর লাশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৫:৪০ পিএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে কহিনুর বেগম নামের ৪৩ বছর বয়সী এক গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাক, কান ও গলায় আঘাতের চিহৃ থাকায় মৃত্যুটি রহস্যজনক বলে মন্তব্য করেছেন এলাকাবাসী। রবিবার দুপুরে মধ্যবাগ্যা গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত কহিনুর বেগম ওই গ্রামের মৃত আব্দুল মন্নানের স্ত্রী।

নিহতের মেয়ে সুরমা বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় খলিল উল্যা জামে মসজিদের ইমামের কাছে অজ্ঞাত কোন ব্যক্তির মোবাইল নাম্বার আনবে বলে ঘর থেকে বের হয়ে যায় কহিনুর বেগম। এর মধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইমাম তাদের ঘরে এসে খাবার খেয়ে যান। ওইসময় ইমামকে তিনি তার মায়ের কথা জিজ্ঞেস করলে তার কাছে যায়নি বলে ইমাম জানান। পরে তিনি নিজের ঘরে গিয়ে শুয়ে পড়েন।

সুরমা আরো জানান, সকালে পুকুরের কাছে গেলে ভাসমান অবস্থায় তার মায়ের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা এসে তার লাশ উদ্ধার করে থানায় খবর দেয়। তার মায়ের কানের ধূল ও ব্যবহৃত মোবাইল নিখোঁজ রয়েছে বলে জানান সুরমা।

চরজব্বর থানার ওসি শাহেদ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছেনা। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ