Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনি আ.লীগের মতবিনিময়

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দ আবুল হোসেনের সাথে মতবিনিময় সভা করেছেন কালকিনি উপজেলা আ.লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ভারতের ‘বিদ্যাসাগর পদক’ অর্জন করায় গত শনিবার বিকেলে ঢাকাস্থ ইউটিসি ভবনে তার অফিস হলরুমে নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানাতে গেলে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আ.লীগ ও সহযোগী সংগঠনের কেউ আমার কাছে আসলে আমি মনে করি তারা আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভক্ত আর সারা জীবন তার ভক্ত হয়েই থাকতে চাই। এ সময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, যুগ্ম সধারণ সম্পাদক মীর মামুনুর রশিদ ও সরদার লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু, কৃষকলীগের সভাপতি সাহাবুদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক এমদাদুল হক সরদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ফরিদ সরদার, সাধারণ সম্পাদক আনিচুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ