Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে ২ কেজি ৪৫০ হেরোইনসহ আটক ১

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৯:০৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। জব্দকৃত হেরোইনের দাম ২ কোটি ৪৫ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব। রবিবার দুপুর আড়াইটার দিকে গোদাগাড়ীর মোহনদরগা গুসিরা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন মো. মনিরুল ইসলাম ওরফে বাবলু (৫০)। তিনি গোদাগাড়ীর হাতনাবাদ এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি স্বজল কুমার সরকার এর নেতৃত্বে গোদাগাড়ীর মোহনদরগা গুসিরা গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের কালু মিয়ার বাথানবাড়ীর সামনে থেকে মাদক ব্যবসায়ী মো. মনিরুল ইসলাম ওরফে বাবলুকে ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের দাম ২ কোটি ৪৫ লাখ টাকা বলে জানানো হয়েছে।

আটক বাবলু দীর্ঘদিন যাবত হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ