Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিকিৎসা নিতে বের হয়ে ঘরে ফিরলেন লাশ হয়ে

মেডিক্যাল কলেজ ছাত্রীসহ সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা, নারীসহ ৭ জন নিহতের খবর পাওয়া গেছে। বরিশালে পৃথক ঘটনায় দুই নারী নিহত হয়েছে। চিকিৎসা নিতে বের হয়ে কুমিল্লার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে দ্রুত গতির পিক-আপের ধাক্কায় এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। অপরদিকে একি স্থানে গভীর রাতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে মেডিক্যাল কলেজের এক ছাত্রী নিহত হয়েছে। চান্দিনায় ফুটওভার ব্রিজ ব্যবহার না করে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাস চাপায় এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। মাগুড়ায় ট্রাক চাপায় নিহত হয়েছে এক ব্যক্তি। সীতাকুন্ডে ট্রাকের ধাক্কায় এক ইয়ার্ড কর্মকর্তার মৃত্যু হয়েছে।
বরিশাল : রোববার সকালে ও শনিবার রাতে গৌরনদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টায় বরিশাল নগরীর সিঅ্যান্ডবি সড়কে বালুবাহি ট্রাকের চাপায় নিহত হয়েছেন নুরজাহান বেগম (৪০) নামে এক নারী। নুরজাহান উজিরপুর উপজেলার বাসিন্দা বজলু খানের স্ত্রী। অপরদিকে গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় আহত গৃহবধু সুমিতা বেগম (৬৫) রোববার ভোর ৬টায় শেবাচিম হাসপাতালে মারা যান।

কুমিল্লা : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর দিঘির পাড় গ্রামের বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ভূঁইয়া (৬৮) গতকাল রোববার সকালে নিজ বাড়ির সন্নিকটে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কানড়া এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি সকালে বাড়ী থেকে বেরিয়ে সড়কে উঠলে একটি দ্রুত গতির পিক-আপের ধাক্কায় মারাত্মক ভাবে আহত হন। চিকিৎসা কেন্দ্রে নেওয়ার পথেই তাঁর মৃত্যু ঘটে।

অপর দিকে কুমিল্লার চান্দিনায় মাইক্রোবাস চাপায় আব্দুস ছাত্তার (৩০) নামে এক পথচারীর মৃত্যু ঘটেছে। রোববার দুপুর সাড়ে ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাসস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস ছাত্তার কুমিল্লার হোমনা উপজেলার মনিপুর গ্রামের ছিদ্দিকুর রহমান এর ছেলে। তিনি পেশায় এক গ্যাসলাইন নির্মাণ শ্রমিক।

পথচারী আব্দুস ছাত্তার স্টেশন এলাকার ফুটওভার ব্রিজ ব্যবহার না করে নিচু ডিভাইডার অতিক্রম করে মহাসড়ক পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি কালো রঙের মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তার।
এচাড়া, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে রোববার রাত ৩টায় ঢাকামুখী শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলার শহীদনগর ষোলপাড়া স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে বাস যাত্রী সাভার এনাম মেডিক্যাল কলেজের শেষ বর্ষের ছাত্রী রেজিয়া সুলতানা রশ্মি (২১) ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে।

মাগুরা : দ্বারিয়াপুর কলেজের সামনে ট্রাকের চাপায় তারিকুল ইসলাম (৪০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত তারিকুল দ্বারিয়াপুর গ্রামের মুত আবু বক্কার বিশ্বাসের ছেলে। সকাল আনুমানিক সাড়ে ১১ঘটিকায় সাচিলাপুর বাজার থেকে বাড়ি যাওয়ার সময় দারিয়াপুর কলেজের সামনে আসলে কাঠ বোঝাই ট্রাক ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পড়ে যাওয়ার কিছুক্ষনের মধ্যে সে ঘটনাস্থলে নিহত হয়।
সীতাকুন্ড : মাদামবিবিরহাট এলাকায় ট্রাকের ধাক্কায় এক পথচারী ইয়ার্ড কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম নুরমোহাম্মদ বাচ্চু (৫০)। পুলিশ লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ