Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বখাটের থাপ্পড়, লজ্জায় ছাত্রীর আত্মহত্যা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১০:৫৭ এএম | আপডেট : ৮:৫৭ পিএম, ১৩ নভেম্বর, ২০১৯

মুন্নি আক্তার নামে এক ছাত্রীকে স্কুল মাঠে ডেকে নিয়ে চড় থাপ্পড় দিয়েছে বখাটেরা। এতে লজ্জা-ঘৃণায় আত্মহত্যা করেছে সে। ঘটনাটি ঘটেছে ঢাকার ধামরাইয়ে। রোববার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মুন্নি।

মুন্নি চৌহাট ইউনিয়নের চর কহেলা গ্রামের মনির হোসেনের মেয়ে। রাজাপুর বাহরাম মল্লিক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলো সে।  

এ ঘটনায় পুলিশ রাতেই ৪ বখাটেকে আটক করেছে। আটককৃতরা হলো- রবিন, রাব্বি, শফিক ও রোকন।

তারা ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাজাপুর বাহরাম মল্লিক উচ্চ বিদ্যালয়ে যাওয়া-আসার পথে মুন্নিকে প্রায়ই উত্যক্ত করতো ওই বখাটেরা। তাদের অভিভাবকের কাছে বিষয়টি জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। এতে কয়েকদিন স্কুলে যাওয়ায় বন্ধ করে দিয়েছিলো মুন্নি।

গতকাল রোববার সে স্কুলে যায়। দুপুরে টিফিনের সময় ওই বখাটেরা মুন্নিকে স্কুল মাঠে ঢেকে নেয়। পরে সেখানে তারা তাকে চরম অপমান করে চড়-থাপ্পড় মারে। এ অপমান সইতে না পেরে বাড়িতে ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মুন্নি।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। একইসঙ্গে জড়িত ৪ জনকে আটক করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) তাহমিদুল ইসলাম।
 
আজ সোমবার সকাল থেকে বখাটেদের ফাঁসির দাবিতে উত্তাল হয়ে উঠেছে গ্রামবাসীরা।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, উত্যক্তের ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৭ নভেম্বর, ২০১৯
১৭ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ