Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে পরকীয়ার সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন

আড়াইহাজার(নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ২:২১ পিএম

নারায়ণগগঞ্জের আড়াইহাজারে প্রেমের সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। সোমবার (৪ নভেম্বর) সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর অবস্থায় স্বামী আমজাদ হোসেনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। সে আড়াইহাজার বাজারে টেইলারিং এর কাজ করে।

তার স্ত্রী সোনিয়া সন্দেহের বসে হাত পা টিপে দেয়ার কথা বলে এ ঘটনা ঘটায়। সে তার স্বামীকে পরকীয়া নিয়ে সন্দেহ থেকেই এ কাজ করেছে বলে জানায়। আহত আমজাদ হোসেন উপজেলার রউফ মিয়ার ছেলে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিব ইসমাইল ভূইয়া জানান, আমাদের কাছে আসলে আমরা দ্রুত তাকে ঢাকা প্রেরণ করি। প্রায় ২ সেমি এর মত কাঁটা হয়েছে পুরুষাঙ্গ।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনার পর থেকে স্ত্রী সোনিয়া পালিয়ে যায়। তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিঙ্গ কর্তন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ