Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শরীর দেখার নেশা, ভিড়ে নারীদের পোশাকে ব্লেড চালান তিনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ২:৫১ পিএম

নারীদের শরীর এবং রক্ত দেখে পৈশাচিক আনন্দ পেতন বিকৃত মানসিকতার এক ব্যক্তি। তাই ভিড়ের মধ্যে নারীদের পোশাক কেটে দিয়ে শরীর আর রক্ত দেখার জন্য লোলুপ দৃষ্টিতে চেয়ে থাকতেন তিনি। বিকৃতকাম সমীরের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ায়।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের শ্রীরামপুর স্টেশনে নিত্যযাত্রীর ভিড়ে সমীর দুই নারীর লেগিংসে ব্লেড চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তরুণীদের চিৎকারে শ্রীরামপুর স্টেশনে কর্মরত রেল পুলিশের কর্মকর্তারা ধাওয়া করে তাকে ধরে ফেলে। এরপর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব।

পুলিশি জিজ্ঞাসাবাদে সমীর জানিয়েছেন, এর আগেও এ ধরনের বিকৃত কামনার বশবর্তী হয়ে ভিড়ের মাঝে নারীদের অসতর্ক মূহুর্তে ব্লেড দিয়ে আক্রমণ চালিয়েছেন। বিশেষ করে নারীদের লেগিংসের ওপর ব্লেড চালান সমীর। ব্লেডের আঘাতে অনেক সময়ই লেগিংস ছিঁড়ে গিয়ে রক্তপাত হয়। নারীরা লজ্জায় সে কথা প্রকাশ্যে আনতে পারে না। আর নারীদের শরীরের রক্ত দেখে উল্লাসে ফেটে পড়েন সমীর।

মনোরোগ বিশেষজ্ঞরা তার এই আচরণকে মানসিক অসুস্থতা হিসেবে অ্যাখ্যা দিয়েছেন। সূত্র : কলকাতা টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ