Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

খোকার মৃত্যুতে ঢাকার দুই সিটি মেয়রের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৬:১৩ পিএম
বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ও উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। 

সোমবার (৪ নভেম্বর) দুই সিটির জনসংযোগ দফতর থেকে পাঠানো পৃথক বার্তায় এই শোক প্রকাশ করা হয়।

শোকবার্তায় সাঈদ খোকন বলেন, ‘আমি ঢাকা সিটির সাবেক মেয়র, সাবেক মন্ত্রী ও মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে সিটি করপোরেশনের পক্ষে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করছি।’

অপরদিকে, আতিকুল ইসলাম বলেন, ‘মহান স্বাধীনতা যুদ্ধে সাদেক হোসেন খোকার অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য, সাদেক হোসেন খোকা বাংলাদেশ সময় সোমবার (৪ নভেম্বর) দুপুর ১টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কিডনির ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন