Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত-২

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৬:২৫ পিএম

সিলেটের ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ ২জন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন উপজেলার উছমানপুর ইউনিয়নের আটগাঁও গ্রামের মৃত গেদন মিয়ার ছেলে এবং তাজপুর মঙ্গলচন্ডী নিশি কান্ত মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নাজমুল ইসলাম ফাহিম (১৫) ও বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো রফিক মিয়া (৫৫)। গতকাল সোমবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।
জানা যায়, মহাসড়কের তাজপুর ডিগ্রি কলেজের সামনে বাইসাইকেল যোগে যাওয়ার পথে দ্রুতগতির একটি লোকাল মিনিবাস (সিলেট জ ০৪-০১৪৯ ) চাপা দিলে ঘটনাস্থলেই স্কুল ছাত্র ফাহিম মারা যায়। তাৎক্ষণিক তাজপুর ফায়ার বিগ্রেডের কর্মীরা ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে।
এর আগে সকাল সাড়ে ৯টার দিকে তাজপুরের কদমতলায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হন আওয়ামী লীগ নেতা রফিক মিয়া। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক রফিক মিয়াকে মৃত ঘোষনা করেন।
ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রকে চাপা দেওয়া বাসটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ