Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বরিশাল নগরীতে সড়ক থেকে নবজাতকের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনার সংলগ্ন সিঅ্যান্ডবি সড়কের আইল্যান্ডের ওপর থেকে সোমবার সকালে এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। পথচারীরা জানান, সড়কের আইল্যান্ডের ওপর ফেলে রাখা নবজাতকের মৃতদেহটি একটি ব্যাগের মধ্যে ছিল। কুকুর নবজাতকের পা কামড়ে টানা-হেচড়া করায় মৃতদেহটি স্থানীয়রা দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক তদন্ত মো. আসাদুজ্জামান সাংবাদিকদেও জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত ও ডিএনএ সংরক্ষণের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মতে, নবজাতকের বয়স একদিন হবে। ধারনা করা হচ্ছে অবৈধ মেলামেশার কারনে শিশুটির জন্ম হয়েছে। রোববার রাতের কোন এক সময় নবজাতকটিকে সড়কের আইল্যান্ডের ওপর ফেলে রেখে গেছে। তবে জন্ম নেবার পর মৃত্যু হয়েছে, না মৃত ভূমিষ্ট হয়েছে বা জন্মের পর মেরে ফেলা হয়েছে তা ময়না তদন্ত রিপোর্ট ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। বাবা-মার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবজাতকের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ