Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দিল্লি দূষণে সবাইকে নিরাপদ থাকার আহ্বান প্রিয়াঙ্কা চোপড়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৮:০৫ পিএম

দিল্লির বায়ুদূষণের খবর নতুন কিছু নয়। তবে গত রোববার (০৩ নভেম্বর) দিল্লির বায়ুতে ক্ষতিকর পদার্থের পরিমাপ নির্ণয় করা হয়েছে ৬২৫ ইউনিট, যেখানে নিরপদ ধরা হয় ১৫০ ইউনিটকে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই ভয়াবহ স্বাস্থ্যঝুঁকির কারণে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার ভারতের রাজধানী ছাড়ার কথাও জানিয়েছেন।

বিষয়টি নিয়ে অন্যদের সঙ্গে উদ্বেগ প্রকাশ করেছেন বলিউড তারকারা। এই তালিকার উপরেই অবস্থান প্রিয়াঙ্কা চোপড়ার। দিল্লি দূষণে সবাইকে নিরাপদ থাকার আহ্বান জানিয়ে মুখে মাস্ক পরে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি।

মাস্ক পরা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা লেখেন, ‘দ্য হোয়াইট টাইগার’র শুটিংয়ের জন্য দিল্লিতে। এই মুহূর্তে এখানে শুটিং করা কঠিন হয়ে পড়েছে। এয়ার পিউরিফায়ার ও মাস্ক আমাদের সঙ্গে রয়েছে। গৃহহীনদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।’

এ নিয়ে নিন্দুকদের কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কার মাস্ক পরা ছবি প্রকাশের পর নানা রকম মন্তব্য আসতে শুরু করে। কেউ কেউ তার ধূমপানরত ছবি শেয়ার করে ট্রলও করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ