Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

সখিপুরে এক মাদকসেবী পিটিয়ে অপর মাদকসেবীকে মেরে ফেলেছে

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৮:১৫ পিএম

টাঙ্গাইলের সখিপুরে এক মাদকসেবী লাঠি দিয়ে পিটিয়ে আরেক মাদকসেবীকে খুন করেছে। শনিবার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদকসেবীর নাম ময়নাল মিয়া (৩৩)। সে কালিহাতী উপজেলার পলাশতলী এলাকার খালেক মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক রাজুকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ।
জানা গেছে, পৌরশহরের শালগ্রামপুর রোড কাঁচাবাজার এলাকার রমজান মিয়ার ছেলে রাজু আহম্মেদ টাকা দিয়ে মাদকদ্রব্য কিনতে পাঠায় ময়নাল মিয়াকে। ময়নাল সে টাকা দিয়ে মাদকদ্রব্য না কিনে নিজেই খরচ করে ফেলে। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রাজু ক্ষিপ্ত হয়ে ময়নালকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। আশে পাশের লোকজন তাকে উদ্ধার কওে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় ময়নাল মারা যায়।
সখিপুর থানার এসআই আয়নুল হক বলেন, রাজু ও ময়নাল দু’জনেই মাদকসেবী। মাদক নিয়েই রাজু আহম্মেদ ময়নালকে পিটিয়ে হত্যা করেছে। ঘাতক রাজুকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ