Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বগুড়া ডিবির একটির টিম পাথরবাহী ট্রাক আটকে ৫১০ বোতর ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার ট্রাক চালকসহ ৩ জনকে আটক করেছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৪ টায় বগুড়া শহরতলীর সাবগ্রাম বাইপাস রোডে ট্রাক আটকে উল্লিখিত মাদক উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।

ডিবির প্রেস রিলিজে জানানো হয়, তথ্যের ভিত্তিতে বগুড়া ডিবির ইনচার্জ আসলাম আলী অভিযানিক টিম নিয়ে বগুড়া ঢাকা মহাসড়কের ২য় বাইপাস সাবগ্রাম রেল গেইটের কাছে অবস্থান নিয়ে অপেক্ষায় থাকে। ভোর সাড়ে ৪টায় পাথর বোঝাই (ঢাকা-মেট্রো-ট-২২-৯০৪০) ট্রাকটি উত্তরবঙ্গ থেকে ঢাকা যাওয়ার পথে রেল গেইটের কাছে আসলে সেটার গতিরোধ করে ডিবি।

ট্রাকের চালক পাট গ্রামের তাহেরুল ইসলাম ওরফে রশিদ (২২), তার সহকারি মো. সুরুতজামান (২৩) এবং মাদক কারবারি হাতিবান্ধার সিংড়িমারি গ্রামের নজরুল ইসলাম (৪৫) কে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদে পর ওই ট্রাকের পেছনের অংশের ডালায় লুকানো ৫১০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।গ্রেফতারের পর আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ