Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

পটুয়াখালীর গলাচিপার বাদুরা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড কোটি টাকার সম্পদ হানী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৮:৫১ পিএম

আজ বিকেলে পটুয়াখালীর গলাচিপার বাদুরা বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৮ টি দোকান ও বসতঘর ভস্মিভূত হয়ে ১ কোটি টাকার উপরে সম্পদ পুড়ে গেছে।
আমতলী থানার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেজওয়ান ও পটুয়াখালী সদর ফায়ার সার্ভিসের লিডার মনিরুল ইসলাম জানান,আজ দুপূর পৌনে তিনটার দিকে বাদুরা বাজারের অগ্নিকান্ডের খবর পেয়ে পটুয়াখালীর ১টি ,পাশ্ববর্তী বরগুনা জেলার আমতলীর দুটি ইউনিট বিকেল ৩টা থেকে সাড়ে তিনটার মধ্যে ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনগনের সহায়তায় ঘন্টাকালব্যাপী কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে বাজারের গোকূল ইলেকট্রনিকস দোকানের বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। বাজারের প্রায় শতাধিক দোকান থাকলেও ফায়ার সার্ভিসের তৎপরতার কারনে বাকী ব্যবসা প্রতিষ্ঠান গুলি রক্ষা পায়।পুড়ে যাওয়া দোকানের মধ্যে মুদী মনোহারী,ফার্মেসী,রংয়ের দোকান ,তুলার গোডান সহ তিনটি বসত ঘর ভস্মিভূত হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।
ফায়ার সার্ভিসের হিসেবে ক্ষতির পরিমান ৩৫ লক্ষাধিক টাকা বলা হলেও ক্ষতিগ্রস্থদের হিসেবে এ পরিমান কোটি টাকার উপরে।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ খান জানান,আগুনের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়,তারা আগুন নিয়ন্ত্রন কাজে স্থানীয় জনগন ওফায়ার সার্ভিসকে সহায়তা করেন। ঘটনাস্থলে ফোর্স মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ