Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঢাকায় সমাবেশের অনুমতি পায়নি বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে পরদিন ঢাকায় সমাবেশ করতে চায় বিএনপি। ইতোমধ্যে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান, নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অথবা গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে এই সমাবেশ করার অনুমতি চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে দলটি।
এ নিয়ে গতকাল সোমবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সঙ্গে দেখা করতে যান বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল।
প্রতিনিধি দলে ছিলেন বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ। কিন্তু বিএনপির প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের সাক্ষাত পাননি। পরে ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল হকের সাথে দেখা করে সমাবেশ করার বিষয়ে কথা বলেন।
পুলিশের এই কর্মকর্তা বিএনপি নেতাদের জানিয়েছেন তিনি বিষয়টি নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত জানাবেন। বিএনপি নেতা আবদুস সালাম আজাদ এ তথ্য জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ