Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের শাসন হবে রাজাপুরে পীর সাহেব চরমোনাই

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যতক্ষণ পর্যন্ত ক্ষমতায় না যাবে ততক্ষণ পর্যন্ত ইসলামী দেশ রক্ষায় সবাইকে কাজ করে যেতে হবে। ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের বিচার হবে, আইনের শাসন হবে, ওলামায়ে কেরামের নেতৃত্বে তৌহিদী জনতা অনৈতিক কা জ করতে দিবে না, কোরআন-সুন্নাহ বিরোধী কিছু করলে কেউ পালাবার পথ পাবে না।

গতকাল বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড সম্মেলন-২০১৯ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন। তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একমাত্র মুক্তির ঠিকানা। আমরা দেশের মানুষকে একটি মুক্তির দিশা দিয়েছি, আশা দেখিয়েছি। মানুষ এখন বুঝতে পারতেছে ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশই অবহেলিত, নিষ্পেষিত, বঞ্চিত মানুষকে মুক্তি দিতে পারে। তাই চলমান এই প্রক্রিয়াই ইসলাম ও মানবতার পক্ষে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে এগিয়ে আসতে হবে। আসুন অন্য কোনো মতাদর্শে নিজেকে শামিল না করে ইসলামকে একমাত্র মানদ- ধরে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে আমরা হাতে হাত মিলিয়ে এগিয়ে যাই। ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজাপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ হেদায়েতুল্লাহ ফয়েজীর সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ ক্বারী ইব্রাহীম আলহাদীর পরিচালনায় অনুষ্ঠিত ওলামা ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কানুদাকাঠি কারীমপুর পীর সাহেব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য শাইখুল ওলামা আল্লামা নরুল হুদা ফয়েজী, ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজাপুর উপজেলা উপদেষ্টা ও রাজাপুর ফাজিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মুফতি আছাদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মো. আলমগীর হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ