Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচারকের সামনে আত্মহত্যার চেষ্টা

নীলফামারী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


 নীলফামারীতে আদালতের এজলাসে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন মোটরসাইকেল চুরি মামলার এক আসামি। তাকে আদালতের নির্দেশে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তার। সোমবার দুপুরে নীলফামারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানিকালে এ ঘটনা ঘটে। জাহিদুল ইসলাম শুভ (৩০) নামে এ আসামির বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামে। সেখানকার আব্দুল মান্নানের ছেলে সে।
আইনজীবী আল মাসুদ চৌধুরী জানান, সৈয়দপুর থানার একটি চুরি মামলায় তাকে শ্যোন এ্যারেষ্ট দেখানোর জন্য শুনানি চলছিলো। তাকে মিথ্যেভাবে জড়ানো হচ্ছে যার কারণে ক্ষুদ্ধ হয়ে গলায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে সে। তাৎক্ষনিক আদালতের নির্দেশে পুলিশ প্রহরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সৈয়দপুর জিআরও ফজলুল হক জানান, ঠাকুরগাঁওয়ে একটি চুরি মামলায় গেল ৩ অক্টোবর শুভসহ চারজন আটক হয়। এর আগে গত ২৬ সেপ্টেম্বর সৈয়দপুর থেকে তিনটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি মামলায় তদন্ত করে ঠাকুরগাঁওয়ে আটক হওয়া চারজনের সম্পৃক্ততা পাওয়া যায়। মামলায় শ্যোন অ্যারেস্টের আবেদন করায় তাদের আদালতে হাজির করা হয়। তিনি বলেন, দুপুরে আদালতে শুনানি চলাকালে শুভ তার হাতকড়া দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে। এতে তার গলার কিছু অংশ কেটে যায়। নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার জাহাঙ্গীর আলম বলেন, হাতকড়া বা কলমের মত ভোতা কোন কিছু দিয়ে গলায় আঘাত করা হয়েছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক নয় বলেও জানান তিনি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ