Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কুমিল্লায় সড়কের পাশে ব্যাগ থেকে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

চান্দিনা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:১৫ পিএম | আপডেট : ১২:১৭ পিএম, ৫ নভেম্বর, ২০১৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লায় ট্রলি ব্যাগ থেকে অজ্ঞাত এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলার দেবিদ্বার উপজেলার খাদঘর এলাকা থেকে পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ওই কিশোরীকে হত্যার পর দুর্বৃত্তরা  লাশটি রাতের আধারে ট্রলিতে করে সেখানে ফেলে যেতে পারে বলে ধারণা করছে পুলিশ।
দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, হাইওয়ে পুলিশের টহল দলের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দেবিদ্বার উপজেলার খাদঘর এলাকায় সড়কের পাশে একটি ট্রলি ব্যাগ দেখতে পায়। এ সময় ট্রলি ব্যাগটি খুলে অজ্ঞাত এক কিশোরীর লাশ দেখতে পেয়ে তারা খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত ওই কিশোরীর শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য  লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ