Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঢাকায় খোকার ৪টি জানাজা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১:০৯ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মরহুম সাদেক হোসেন খোকার লাশ আগামী ৭ নভেম্বর বৃহস্পতিবার ঢাকায় আনা হবে। ওই দিন রাজধানীতে তার ৪টি জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।
তিনি জানান, সাদেক হোসেন খোকার জানাজার নামাজ ৭ নবেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। দুপুর ১২টা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জন সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। বাদ জহুর বিএনপি নয়াপল্টন কেন্দ্রীয় অফিসের সামনে হবে ২য় জানাজা। দুপুর ৩টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনে তৃতীয় এবং গোপীবাগ নিজ বাসায় হয়ে ধুপ খোলা মাঠে জানাজা শেষে জুরাইন গোরস্তানে নেওয়া হবে।



 

Show all comments
  • Miah Muhammad Adel ৫ নভেম্বর, ২০১৯, ৫:৫৯ পিএম says : 0
    "হে মোর দুর্ভাগা দেশ, যাদের করেছ অপমান, অপমানে হতে হবে তাহাদের সবার সমান! মানুষের অধিকারে বঞ্চিত করেছ যারে, সম্মুখে দাঁড়ায়ে রেখে তবু কোলে দাও নাই স্থান, অপমানে হতে হবে তাহাদের সবার সমান। মানুষের পরশেরে প্রতিদিন ঠেকাইয়া দূরে ঘৃণা করিয়াছ তুমি মানুষের প্রাণের ঠাকুরে। বিধাতার রুদ্ররোষে দুর্ভিক্ষের দ্বারে বসে ভাগ করে খেতে হবে সকলের সাথে অন্নপান। অপমানে হতে হবে তাহাদের সবার সমান। "
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাদেক হোসেন খোকা

৭ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ