Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে নির্মাণাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে প্রান গেল শ্রমিকের

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১:২৫ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার হাড়িখালী গ্রামে মঙ্গলবার সকালে নির্মাণাধীন একটি বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক দবিরুল ইসলাম (২২) দিনাজপুরের বিরল উপজেলার পাকুরা গ্রামের হামিদুল ইসলামের পুত্র। টাওয়ার নির্মাণের ঠিকাদারি প্রতিষ্ঠান মের্সাস আল আরাফাত কোম্পানীর ফোরম্যান মো. ইসমাইল হোসেন জানান, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রর জন্য হাড়িখালী গ্রামে একটি বৈদ্যুতিক টাওয়ার নির্মাণের কাজ চলছিল। সকালে দবিরুলসহ কয়েকজন শ্রমিক টাওয়ারের উপরের অংশে কাজ শুরু করে। এসময় হঠ্যৎ একটি এলোমুনিয়ামের পিলার ফসকে গিয়ে দবিরুল নিচে পড়ে যায়। এতে সে শারীরিক ভাবে গুরুত্বর আহত হয় । পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করে।
এ ব্যাপারে নলছিটি থানার নলছিটি থানার অফিসার ইনচার্জ মো.শাখাওয়াত হোসেন জানান, টাওয়ার থেকে পড়ে শ্রমিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ