Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঈদে মিলাদুন্নবীর বিরোধিতাকারীরা ফেতনা-ফেসাদ সৃষ্টিকারি চক্র

কুমিল্লায় মতবিনিময় সভায় উদযাপন কমিটির নেতৃবৃন্দ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১:৪৪ পিএম

আল্লাহ ও তাঁর হাবীব মুহাম্মদ (সা:) এর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই বিশ্ব মুসলিম ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন করে আসছে। যারা ঈদে মিলাদুন্নবীর বিরোধিতা করে তারা মুসলমানদের মধ্যে ফেতনা-ফেসাদ সৃষ্টিকারি চক্র। কুমিল্লায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) সফলভাবে উদযাপনের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উদযাপন কমিটির নেতৃবৃন্দ এসব কথা বলেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তেনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জশনে জুলুছ এবং ঈদে মিলাদুন্নবীর মাহফিল সফল করার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ে সাংবাদিকদের অবহিত করা হয়।
উদযাপন কমিটির সহসভাপতি মো. মাইনুল হাসান লেহিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা মোহাম্মদ আবদুল মতিন, অর্থ সম্পাদক খলিফায়ে গাউসুল আজম শাহ মোহাম্মদ আলমগীর খান মাইজভান্ডারি, জশনে জুলুছ কমিটির আহ্বায়ক খাদেম মো. ফিরোজ, দপ্তর সম্পাদক ইউনুস বখশি ও উদযাপন কমিটির প্রচার সম্পাদক মানিক মিয়া খন্দকার প্রমুখ। বক্তারা ঈদে মিলাদুন্নবী আয়োজন ও তা পালনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আগামী শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠ থেকে জশনে জুলুছ এবং রাতে একই স্থানে মাহফিল অনুষ্ঠিত হবে। বক্তারা পবিত্র ঈদে মিলাদুন্নবীর খবর সকল মিডিয়ায় প্রচারের উদাত্ত আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ-ই-মিলাদুন্নবী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ