Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মণিপুরে স্বাধীনতাকামীদের হামলায় পুলিশ সুপারসহ ৬ জন আহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৪:০৩ পিএম

ভারতের মণিপুরের ইম্ফল শহরে ভয়াবহ আইইডি বিস্ফোরণে গুরুতর আহত হলেন অন্তত ৬ জন। তাঁদের মধ্যে ৫ জন পুলিশ কম্যান্ডো এবং এক অসামরিক ব্যক্তি রয়েছেন বলে জানা গিয়েছে।
মঙ্গলবার সকাল ৯.২০ মিনিট নাগাদ ইম্ফলের খোয়াথাং রোডের উপরে মানুষে উপচেপড়া থাংগাল বাজার অঞ্চলে পুলিশ কম্যান্ডোদের একটি দল টহল দেওয়ার সময় তীব্র বিস্ফোরণ ঘটে। পিটিআই-কে ইম্ফল পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ঘটনায় গুরুতর জখম হয়েছেন ইম্ফলের পশ্চিম প্রদেশের অতিরিক্ত পুলিশ সুপার, একজন সাব-ইন্সপেক্টর, দুজন এএসআই এবং এক রাইফেলম্যান। এছাড়া স্থানীয় নেপালি বস্তির বাসিন্দা কৃষ্ণ গুরুংও বিস্ফোরণে আহত হয়েছেন।
বিস্ফোরণে বেশ কিছু যানবাহনও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহতদের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। থাংগাল বাজার ও সংলগ্ন এলাকা ঘিরে ফেলেছে পুলিশবাহিনী।
উল্লেখ্য, এই নিয়ে চারদিনে দ্বিতীয় প্রবল বিস্ফোরণের সাক্ষী থাকল ইম্ফল। গত ২ নভেম্বর ইম্ফলের পূর্ব প্রদেশে স্বাধীনতাকামী সন্ত্রাসবাদীরা আইইডি বিস্ফোরণ ঘটালে তেলিপাটি এলাকায় জখম হন তিন বিএসএফ জওয়ান।



 

Show all comments
  • ash ৬ নভেম্বর, ২০১৯, ৮:৩৩ এএম says : 0
    GOOOOOOOOD NEWSSSS !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ