Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে গরুসহ দুই চোর আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৫:০৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গরু চুরির ঘটনায় গরুসহ মুশফিকুর রহমান (৪২) ও ইঁদু মিয়া (৩৮) নামে দুইজন গরু চোরকে আটক করে করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলার বেতদিঘী ইউনিয়নের খড়মপুর গ্রামে টহল দেওয়ার সময় পুলিশ ওই দুই গরু চোরকে আটক করে ও তাদের নিকট থাকা চুরির গরু উদ্ধার করে।
ধৃত গরু চোর মুশফিকুর রহমান বিরামপুর উপজেলার শ্রীপুর পুর্বপাড়া গ্রামের মৃত তোশারত উদ্দিনের ছেলে ও ইঁদুমিয়া একই এলাকার উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। এই ঘটনায় গতকাল মঙ্গলবার গরুর মালিক উপজেলার খড়মপুর গ্রামের আবুল কালামের ছেলে রঞ্জু আহম্মেদ বাদি হয়ে ধৃত গরু চোরদ্বয়ের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, এসআই জিয়ার নেতৃত্বে একদল টহল পুলিশ খড়মপুর এলাকায় টহল দেয়ার সময় ধৃত গরু চোর মুশফিকুর ও ইঁদুমিয়াকে গরুসহ আটক করে জিঞ্জাসাবাদ করার সময় জানতে পারে তারা গরু দুটি চুরি করেছে। এসময় তাদের আটক করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ