Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কৃষক লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ১২:০৯ পিএম

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলনের মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপস্থিতির মধ্য দিয়েই সম্মেলনের মূল কার্যক্রম শুরু হয়।

আজ বুধবার সকাল ১১টা ১০ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানে স্থাপিত সম্মেলন স্থলে এসে উপস্থিত হন। এরপরই সম্মেলনের প্রথম অধিবেশনের কার্যক্রম শুরু হয়।

প্রধানমন্ত্রী সম্মেলন স্থলে উপস্থিত হয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এদিকে সম্মেলন উপলক্ষে সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যান কৃষক লীগের নেতা-কর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। জেলা, উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ, কাউন্সিলর ডেলিগেটরা সম্মেলন স্থলের নির্দিষ্ট স্থানে এসে উপস্থিত হয়েছেন।

শুধু কৃষক লীগের নেতা-কর্মীরাই নয় সম্মেলন ভেন্যুতে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ