Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনার সীমান্ত এলাকা দিয়ে পাচারকালে ৩৩টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ১:০৭ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা মঙ্গলবার রাতে পৃথক পৃথক স্থান থেকে বাংলাদেশে পাচারকালে ৩৩টি ভারতীয় গরু আটক করেছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের লেঙ্গুরা বিওপি’র হাবিলদার মোঃ আবু তাহেরের নেতৃত্বে বিজিবি একটি টহল দল মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে ভারতীয় সীমান্ত ১১৬৯ নং মেইন পিলার হতে ৪ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে টকলেটবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১১টি ভারতীয় গরু আটক করে। অপরদিকে দূর্গাপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভরতপুর বিওপি’র নায়েক সুবেদার মোঃ জহির উদ্দিন সরকারের নেতৃত্বে বিজিবি একটি টহল দল রাত সাড়ে ১২টার দিকে ভারতীয় সীমান্ত ১১৭০ নং মেইন পিলার হতে ৫ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে নয়নকান্তি এলাকায় অভিযান চালিয়ে ২২টি ভারতীয় গরু আটক করে। আটককৃত ৩৩টি গরুর অনুমানিক মূল্য প্রায় ৮ লক্ষ ২৫ হাজার টাকা। তিনি আরো জানান, আটককৃত গরুগুলোকে পরবর্তীতে নেত্রকোনা কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন