Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী শুক্রবার সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জনসমাবেশ করবে বিএনপি। শুক্রবার (৮ নভেম্বর) বাদ জুমা শুরু হবে সমাবেশ।

সমাবেশ করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) অনুমতি দিয়েছে বলে নিশ্চিত করেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ।

তিনি বলেন, বুধবার (৬ নভেম্বর) দুপুরে ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে সমাবেশের অনুমতির বিষয়ে আমি এবং বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সাক্ষাৎ করেছি।

আব্দুস সালাম আজাদ বলেন, আমরা সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান এবং নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের জায়গার নাম প্রস্তাব করেছি। কিন্তু পুলিশ আমাদের মহানগর নাট্যমঞ্চে সমাবেশ করার অনুমতি দিয়েছে। শুক্রবার বাদ জুমা থেকে জনসমাবেশের কার্যক্রম শুরু হবে।



 

Show all comments
  • মজলুম জনতা ৬ নভেম্বর, ২০১৯, ৬:২২ পিএম says : 0
    সভা সমাবেশ করা গনতান্ত্রিক অধিকার। বি এন পি কে সমাবেশ করার অনুমতি দেয়া গনতান্ত্রিক মনের বহিপ্রকাশ !আশা করি এ ধারা অব্যাহত রাখবেন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ