Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

লামা-সুয়ালক সড়কে চালককে খুন করে মোটরসাইকেল ছিনতাই, দুই ঘাতক আটক

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৯:৩৮ এএম

বান্দরবানের লামা-সুয়ালক সড়কে আকরাম(২৫) নামের এক যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে।

বুধবার (০৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় লামা ও বান্দরবান সদর উপজেলার সীমানা এলাকা বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের রহিম কন্ট্রাক্টরের রাবার বাগানে এই ঘটনা ঘটে।

আজ বুধবার (৬নভেম্বর) সন্ধা সোয়া ৭টার সময় লামা-সুয়ালক সড়কের টংকাবতী নামক স্থানে রহিম কন্টাকটরের রাবার বাগানে মোটর সাইকেল চালককে গলা কেটে গলা কেটে হত্যা করে। ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

নিহত আকরাম একজন ভাড়ায় মোটরসাইকেল চালক ও লামা পৌরসভার সাবেক বিলছড়ি এলাকার তবদুল হোসেন তবুর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, সন্ধা ৬টার সময় আক্রামের মোটরসাইকেল যোগে লামা থেকে বান্দরবান যাচ্ছিল।

আটক দুইজন হল লামা সদর ইউনিয়নের বৈল্যারচরের তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রুপসীপাড়া ইউনিয়নের লাচ্চাইপাড়ার আবুল কাশেমের ছেলে নুর হোসেন (১৮)।

সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আশরাফ আলী বলেন, লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরই পুলিশ সহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি। ছিনতাই মোটর সাইকেল সহ ২ জনকে আটক করা হয়েছে। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই খুনের ঘটনা সংঘঠিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ঘটনাস্থল নিকটবর্তী ক্যায়াজু পাড়া পুলিশ ফাঁড়ির আইসি মোঃ মনিরুল ইসলাম সরকার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দু'জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, ছিনতাইকৃত মোটর সাইকেল সহ এই ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা ও মোটর সাইকেলটি সরই পুলিশ ফাঁড়িতে রয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল বান্দরবান সদর উপজেলায় পড়েছে। তারপরেও আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এই বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে রাত ৯টায় কথা হয়। তিনি বলেন, আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। ঘটনাস্থলে পৌঁছাতে আরো ১ ঘন্টার বেশী লাগবে। ঘটনাস্থল অনেক দুর্গম এলাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ