Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে মাদক কারবারীর হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ১১:৩৯ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে মাদক কারবারি লিটন (৩৭) কে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তার সহযোগিদের হামলায় পুলিশের তিন কর্মকর্তা আহত হয়েছে।


বুধবার দিবাগত রাতে উত্তর-পশ্চিম একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তার হলো, এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ডিবির একটি দল একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়ীতে অভিযান চালায়। এসময় ওই বাড়ী থেকে মাদক কারবারী লিটনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে ফেরার পথে পুলিশের উপর অর্তকিত হামলা চালায় তার ৮/১০জন সহযোগি। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের তিন কর্মকর্তা আহত হন। আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, মাদক কারবারি লিটনকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেপ্তার করে আনার সময় তার সহযোগিরা হামলা চালিয়ে তিন পুলিশ সদস্যকে জখম করেছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ