Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী

হার এড়াতে ভারত একাদশে ২ পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ২:১১ পিএম

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের কাছে নাজেহাল হয়েছে ভারত। ৭ উইকেটে হেরে এখন সিরিজ হারের শঙ্কায় তারা। তাই দ্বিতীয় ম্যাচে যেকোনোভাবে হার এড়াতে বদ্ধপরিকর টিম ইন্ডিয়া।

সব মিলিয়ে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি জিততে মরিয়া ভারত। হাইভোল্টেজ এ ম্যাচে একাদশে পরিবর্তনও আনতে পারে তারা।

দিল্লির উইকেট ছিল স্পিন সহায়ক। পেসাররাও ভালো সুবিধা পেয়েছে। তবে রাজকোটের পিচ হতে পারে ব্যাটিং সহায়ক। উইকেট ব্যাটিং স্বর্গ হলে বোলিংয়ে রদবদল আনতে পারেন মেন ইন ব্লুরা।

বাংলাদেশের কাছে ফের হার এড়াতে এ ম্যাচে একাদশে দুই পরিবর্তন আনতে পারে ভারত। অনভিজ্ঞ অলরাউন্ডার শিবম দুবের পরিবর্তে আজ খেলতে পারেন সঞ্জু স্যামসন।

গেল ম্যাচে দু'হাত খুলে রান দেন বাঁহাতি পেসার খলিল আহমেদ। তার পরিবর্তে শার্দুল ঠাকুরকে দলে নেয়া হতে পারে। এছাড়া আগের ম্যাচের সবাই খেলবেন।

এ ম্যাচে ভারতের প্রথম ও একমাত্র চাওয়া জয়। সেই লক্ষ্যেই বৃহস্পতিবার সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে নামবে তারা। এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় সেখানে টাইগারদের মোকাবেলা করবেন রোহিত বাহিনী।

তবে তাদের বিন্দুমাত্র ছাড় দেবেন না মাহমুদউল্লাহরা। এখন স্বাগতিকরা কামব্যাক করেন না সফরকারীরা সিরিজ জিতে ইতিহাস গড়েন-তাই দেখার।

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্থ (উইকেটরক্ষক), শিবম দুবে/সঞ্জু স্যামসন, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর/খলিল আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন