Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে অটোগাড়ী চাপায় স্কুল ছাত্রী নিহত

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ২:১৭ পিএম

পটুয়াখালীর বাউফলে অটো গাড়ীর চাপায় ঋতুপর্না(১৩) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামের বৈরাগী বাড়ীর উত্তর পার্শ্বে এ ঘটনা ঘটে। নিহত ঋতুপর্না ওই গ্রামের সুকুমার ব্যাপারীর মেয়ে ও সাবুপুরা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী ছিল।
প্রত্যক্ষদর্শী ও নিহতের মা কানন ব্যাপারী জানান, প্রতিদিনের মত আজ বৃহস্পতিবার সকালে সহপাঠীদের সাথে বিদ্যালয়ে যাচ্ছিল ঋতুপর্না। এ সময়ে বৈরাগী বাড়ীর উত্তর পাশে পৌছালে পিছন দিক দিয়ে একটি অটোগাড়ী চাপা দেয় তাকে। অটোগাড়ীর চালক ওই ইউনিয়নের রাজনগর গ্রামের ওবায়দুল্লাহ(৪০)কে স্থানীয়রা আটক করে ওই গাড়ীতেই প্রথমে বগা হাসপাতালে নিয়ে যায় ঋতুপর্নাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা চলাকালীন সময়ে কৌশলে পালিয়ে যায় ওবায়দুল্লাহ। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাশেদুল হক তাকে মৃত বলে ঘোষণা করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। লাশ থানায় নিয়ে আসা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ