Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২৮০ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৩:০৭ পিএম

সাতক্ষীরায় ২৮০ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার মাহমুদপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন, কালিগঞ্জ উপজেলার সোনাটিকারী গ্রামের শামসুল হকের ছেলে  হাফিজুর রহমান (৩০) ও সদর উপজেলার মাহমুদপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে ওসমান গনি (২২)।

খুলনা র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর এ, এম আশরাফুল ইসলাম ও স্পেশাল কোম্পানীর স্কোয়ার্ড কমান্ডার এ,এসপি মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল মাহমুদপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৮০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেপ্তার করে।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মাদকদ্রব্যসহ তাদেরকে সদর থানায়  হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাব। 

 

mvZ¶xivq i¨v‡ei Awfhv‡b 280 †evZj †dwÝwWjmn `yBRb †MÖßvi

 

mvZÿxiv †Rjv msev``vZv mvZÿxivq 280 †evZj †dwÝwWjmn `yB Rb‡K ‡MÖßvi K‡i‡Q i¨ve| eyaevi w`evMZ ivZ mv‡o bqUvi w`‡K m`i Dc‡Rjvi gvngy`cyi evRvi †_‡K Zv‡`i ‡MÖßvi Kiv nq| Giv n‡jb, KvwjMÄ Dc‡Rjvi †mvbvwUKvix MÖv‡gi kvgmyj n‡Ki †Q‡j  nvwdRyi ingvb (30) I m`i Dc‡Rjvi gvngy`cyi MÖv‡gi Avãyj nvwg‡`i †Q‡j Imgvb Mwb (22)|

Lyjbv i¨ve-6 Gi †Kv¤úvbx KgvÛvi †gRi G, Gg Avkivdzj Bmjvg I †¯úkvj †Kv¤úvbxi †¯‹vqvW© KgvÛvi G,Gmwc †gvt †Zvdv¾j †nv‡m‡bi †bZ…‡Z¡ i¨v‡ei GKwU `j gvngy`cyi evRvi GjvKvq Awfhvb Pvwj‡q 280 †evZj †dwÝwWjmn Zv‡`i‡K †MÖßvi K‡i|  †MÖßviK…Z‡`i weiæ‡× gvgjv `v‡q‡ii ci gv`K`ªe¨mn Zv‡`i‡K m`i _vbvq  n¯ÍvšÍi Kiv n‡q‡Q e‡j wbwðZ K‡i‡Q i¨ve|

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ