Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ববি’র ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর পুনরায় নির্ধারণ করা হয়েছে। খ ও গ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ ডিসেম্বর ও ক ইউনিটের পরীক্ষা ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মো: ছাদেকুল আরেফিনের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের চেয়ারম্যানদের নিয়ে একটি জরুরি সভার আয়োজন করা হয় এবং সেখানে ভর্তি পরীক্ষার বিষয়টি আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানান সহকারী রেজিস্ট্রার বাহা উদ্দীন গোলাপ।


এর আগে আর্থিক ক্ষমতা না থাকায় গত ১৩ অক্টোবর বরিশাল বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে পরীক্ষা কমিটির সদস্য প্রফেসর ড. মুহাসিন উদ্দিন কর্তৃক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে ১৮ ও ১৯ অক্টোবর তারিখের পূর্বনির্ধারিত সময়সূচি ও ভর্তি পরীক্ষা স্থগিত করা হয় এবং ভর্তি নতুন তারিখের জন্য দায়িত্বপ্রাপ্ত ভিসি থাকার কথা জানানো হয়।

বুধবার ববিতে যোগদান করেই নতুন ভিসি ড. ছাদেকুল আরেফিন ভর্তি পরীক্ষার বিষয়টি গুরুত্ব সহকারে দেখার কথা বলেন।

উল্লেখ্য, এবছর ববিতে ভর্তি পরীক্ষায় তিনটি ইউনিটে ছয়টি অনুষদের অধীনে ২৪ টি বিভাগের ১ হাজার ৪৪০ টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছে ৪৯ হাজার ৯৫৬টি, যেখানে আসন প্রতি লড়বেন ৩৫ জন পরীক্ষার্থী। সূত্র : ইউএনবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা

২৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ