Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে পটুয়াখালীর তিন ক্লিনিককে জরিমানা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৪:৩৮ পিএম

পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে শহরের কাজী পাড়া সড়কের তিনটি ক্লিনিককে বিভিন্ন অভিযোগে ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আনিছুর রহমানের ভ্রাম্যমান আদালত এ জরিমানা করেন।
আজ বৃহস্পতিবার পটুয়াখালী কাজী পাড়া এলাকায় সেন্ট্রাল হাসপাতালে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ন প্রচুর ওষুধ পায় র‌্যাবের একটি দল। পরে এর পার্শবর্তী পটুয়াখালী ক্লিনিক,ও গ্রীণ ভিউ হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা,মেয়াদ উত্তীর্ন ওষুধ,ডাক্তার ছাড়া ল্যাবরেটারীর রিপোর্ট করার অভিযোগে পটুয়াখালী ক্লিনিককে ৭০ হাজার এবং গ্রিণ ভিউ ক্লিনিককে দেড় লাখ টাকা জরিমানা করে আদালত। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার রইস উদ্দীন জানান মানুষের সাথে প্রতারনা করে ব্যবসা পরিচালনা করছে ক্লিনিকগুলো। গত কয়েকদিনে পটুয়াখালী থেকে ভূয়া ডাক্তার আটক করেছে তারা। আজ এই অভিযানে মেয়াদ উত্তীর্ন ওষুধ,রিপোর্ট পাওয়া গেছে। এগুলো কোন ভাবে গ্রহনযোগ্য নয় বলে দাবী তাদের। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 



 

Show all comments
  • মজলুম জনতা ৭ নভেম্বর, ২০১৯, ৫:০৬ পিএম says : 0
    ** এদের কঠোর সাস্তি দিন **
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত

৮ এপ্রিল, ২০২১
২ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ