Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম

গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল হামিদ (৪৫) নামক এক গাছ কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের রাজাউল গ্রামে।
স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে বলাইশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক জানান, রাজাইল গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে আব্দুল হামিদ গাছ কাটা শ্রমিক হিসেবে একই গ্রামের আব্দুল খালেক তালুকদারের একটি গাছ বৃহস্পতিবার সকাল থেকে কাটতে শুরু করে। সকাল ৯টার দিকে গাছের একটি কাটা ডাল পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের তারের উপর পড়ে। সেই কাটা ডাল নামাতে গিয়ে হামিদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ ব্যাপারে কেন্দুয়া পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল কালামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, যেখানে পল্লী বিদ্যুতের তার রয়েছে, সেখানে গাছ কাটতে গেলে আমাদের অনুমতি নিয়ে গাছ কাটতে হয়। সে সময় আমরা বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ রাখি। আমাদের না জানানোর ফলেই এই দুর্ঘটনাটি ঘটেছে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ