Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেট নগরীর রাজপথের ভাসমান ব্যবসায়ীদের বিরুদ্ধে সিসিকের অভিযান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৫:৪৩ পিএম

সিলেট নগরীর ব্যস্ততম রাস্তা অবৈধভাবে দখল করে ভাসমান ব্যবসার অপরাধে প্রায় ২০টি ভ্যানগাড়ী জব্দ করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিকি)। বৃহস্পতিবার দুপুরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় অন্ত:ত ২০ ভ্যানগাড়ি জব্দ করে তা ধ্বংস করা হয়। অভিযান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রাস্তা ও ফুটপাত দখল করে ভাসমান ব্যবসায়ীদের কারনে সীমাহীন পোহাচ্ছে সাধারন মানুষ। তাদের কারনে ফুটপাত ব্যবহার করতে পারছে না জনসাধারন একই সাথে গাড়ি চলার পথও সংকুচিত হয়ে উঠেছে। মেয়র জানান, বলেন, জিরো টলারেন্স নীতিতে অভিযান অব্যাহত রাখবে সিসিক।
সিসিকের জনসংযোগ শাখা জানায়, নিয়মিত অভিযানের মাধ্যমে সিলেট নগরকে পরিষ্কার পরিচ্ছন্ন ও যানজটমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। নগরীকে একটি সুন্দর পরিবেশে ফিরিয়ে আনার কাজ চলছে। এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন। রাস্তা দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিং এর বিরুদ্ধেও অভিযান হবে। অভিযানে সিসিকের পরিচ্ছন্ন শাখার সুপারভাইজার সহ বিপূল সংখ্যক পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ