Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত-বাংলাদেশ ম্যাচ দেখতে গ্যালরিতে গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:০০ পিএম

বাংলাদেশ-ভারতের মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দেখতে উপস্থিত হয়েছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি। ভারতের সাবেক এই অধিনায়ক ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট হওয়ার পর মাঠে বসে প্রথম কোনো আন্তর্জাতিক ম্যাচ দেখার সুযোগ পাচ্ছেন। আজ বৃহস্পতিবার সকালে তিনি মুম্বাই থেকে রাজকোটে পৌঁছেছেন। রাজকোটে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে। তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে বাংলাদেশ।
সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান জয়দেব শাহ গণমাধ্যমকে জানান, ‘আমরা বিসিসিআই প্রেসিডেন্টের আসার ব্যাপারে সবুজ সংকেত পেয়েছিলাম। নতুন প্রেসিডেন্ট সৌরভকে সংবর্ধনা জানাতে তৈরি সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থা। কীভাবে সংবর্ধনা জানানো যায়, তা নিয়ে আমরা পরিকল্পনা করেছি।’
ঘূর্ণিঝড় ‘মহা’ যেভাবে মহা আতঙ্ক ছড়াচ্ছে তাতে ম্যাচ পণ্ড হওয়ার সম্ভাবনা দেখা দিলেও আপাতত ম্যাচ পণ্ড হওয়ার কোনো আভাস নেই। উজ্জ্বল সূর্য হাসি ছড়িয়েছে মাঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ