Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নাটকীয় কায়দায় জেডিসি পরীক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:০৫ পিএম

গফরগাঁও উপজেলার পাগলা থানা পুলিশ তথ্য প্রযুক্তি সহায়তায় ও নাটকীয় কায়দায় জেডিসি পরীক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী বিপ্লব মেকারকে(৩৪) গ্রেপ্তার করেছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে বগুড়া জেলার শিবগঞ্জ থানার গুজিয়া গ্রামে ভাবীর বান্ধবীর বাড়ি থেকে গ্রেপ্তার করেন পুলিশ। পাগলা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) ফয়েজুর রহমানের নেতৃত্বে ও নির্দেশনায় এর পূর্বে প্রধান আসামী বিপ্লব মেকারকে ধরতে ঢাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। 

উল্লেখ্য, উপজেলার পাগলা থানাধীন উস্থি ইউনিয়নের দাইরগাঁও গ্রামের আব্দুস ছালামের ছেলে বিপ্লব মেকার(৩৪), পাশের কলুরগাঁও গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে শারফুল(২৫), মুর্শিদ খানের ছেলে ওয়াসির খান(২৭) দাইরগাঁও বালিকা দাখিল মাদরাসার চলতি বছরের জেডিসি এক পরীক্ষার্থীকে গত ৬ অক্টোবর বাড়ির সামনে থেকে ফুসলিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে ২৬দিন আটকে ধর্ষণ করে। গত ১ নভেম্বর শুক্রবার ফজরের আযানের সময় গুরুতর অসুস্থ্য অবস্থায় মেয়েটিকে দাইরগাঁও বালিকা দাখিল মাদরাসার সামনের রাস্তায় ফেলে যায় পাষনরা। ওই গ্রামের জনৈক বাসিন্দা ওয়াহেদ খান মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় মেয়েটিকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যান এবং পরিবারের লোকজনকে খবর দেন। পরিবারের লোকজন এসে মেয়েটিকে বাড়ি নিয়ে যান। এ ঘটনায় মেয়েটির বাবা শুক্রবার রাতে পাগলা থানায় মামলা দায়ের করলে পুলিশ মেয়েটির ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ অবস্থায় মেয়েটি চলতি জেডিসি পরীক্ষা দিতে পারেনি।
পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়েজুর রহমান বলেন, প্রধান আসামী বিপ্লব মেকারকে ধরতে একাধিক অভিযান চালানো হলেও বারবার অবস্থান পরিবর্তন করায় সম্ভব হয়নি। অবশেষে বগুড়া জেলার শিবগঞ্জ থানার গুজিয়া গ্রামে ভাবীর বান্ধবীর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ