Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

একদিন জনগণের আদালতে আ.লীগকে দাঁড়াতে হবে: বিএনপির যুগ্ম-মহাসচিব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:২১ পিএম

‘২০১৮ সালে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে রাতের আঁধারে ভোট গ্রহণ করে যে দুর্নীতি করা হয়েছে, তার নজির আর কোথাও নেই। এর মাধ্যমে জনগণের ভোটের অধিকার হরণ করেছে আওয়ামী লীগ। মেগাপ্রকল্পের নামে দেশের সম্পদ যেভাবে লুটপাট হচ্ছে, তাতে একদিন জনগণের আদালতে আওয়ামী লীগকে দাঁড়াতে হবে।’- বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার এসব কথা বলেছেন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বরিশাল মহানগর বিএনপির এক আলোচনাসভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। ৭ নভেম্বর উপলক্ষে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবে এ আলোচনাসভার আয়োজন করা হয়।

সভায় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, আব্বাস উদ্দিন বাবলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল হক তারিন, আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সহ-সভাপতি কামরুল হাসান রতন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু প্রমুখ।

এর আগে সকাল ১০টায় দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁন এতে সভাপতিত্ব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ