Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পাবনায় সিরাজগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ২ জন গ্রেফতার , দেশীয় আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

পাবনা স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:২৩ পিএম

পাবনায় পুলিশ অভিযান চালিয়ে ২৮টি দেশীয় তৈরি বন্দুক, ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ দুই জনকে আটক করেছে। সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার ভোরে, পাবনা জেলা সদরের ভাড়ঁরা ইউনিয়নের কালুপাড়া গ্রামে এ অভিযান চালানো হয়।
আটককৃতরা হলো, পাবনা জেলা সদরের ভাউডাঙ্গা কালুপাড়া গ্রামের মৃত ইমান আলীর পুত্র আব্দুল ওহাব ও খয়ের বাগান গ্রামের আব্দুল হেলাল খাঁ এর পুত্র মিজানুর রহমান মিজান।
বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী জানান, বুধবার ৬, নভেম্বর রাত সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই এলাকায় সিলভার ডেল পার্কের প্রধান গেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরি বন্দুক, ১টি দেশীয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজসহ দুই যুবককে আটক করা হয়।
পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্য মতে, পাবনার কালুপাড়া গ্রামে অভিযান চালিয়ে ২৭টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়।
পুলিশ সুপার আরও বলেন, আটককৃতরা দেশী অস্ত্র তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই অভিযানের ব্যাপারে পাবনা ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেনকে মোবাইল করলে তিনি বলেন ,এই অভিযান বিষয়ে তাঁর কিছু জানা নেই । পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাসকে মোবাইলে করলে তিনি বলেন , এ ব্যাপরে তিনিও কিছু জানে না ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ