Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ টার্মিনেটর : ডার্ক ফেইট
২ জোকার
৩ ম্যালাফিসেন্ট : মিস্ট্রেস অফ ইভিল
৪ হ্যারিয়েট
৫ দি অ্যাডাম্্স ফ্যামিলি
টার্মিনেটর : ডার্ক ফেইট
টিম মিলার পরিচালিত সাই-ফাই অ্যাকশন ফিল্ম ‘টার্মিনেটর : ডার্ক ফেইট’। ‘ডেডপুল’ (২০১৬) মিলার পরিচালিত একমাত্র পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র; এছাড়াও তিনি বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন। ‘টার্মিনেটর’ সিরিজের ষষ্ঠ কিস্তি। কাহিনী অনুক্রম দ্বিতীয় পর্বের (১৯৯১) পরের।
‘টার্মিনেটর টু : জাজমেন্ট ডে’র ঠিক পরের ঘটনা। স্যারা কনর (লিন্ডা হ্যামিল্টন) প্রায় এককভাবে জাজমেন্ট ডে রুখবার দুই দশক কেটে গেছে। ড্যানি রামোস (নাটালিয়া রেয়েস) তার ভাই দিয়েগো (দিয়েগো বোনেতা) এবং বাবার সঙ্গে সরল জীবন যাপন করে। ভবিষ্যৎ থেকে স্কাইনেট সবচেয়ে দুর্ধর্ষ আর নৃশংস টার্মিনেটর রেভ-নাইন (গ্যাব্রিয়েল লুনা) পাঠিয়েছে ড্যানিকে হত্যা করার জন্য করণ সেই অদূর ভবিষ্যতে যন্ত্রের বিরুদ্ধে মানবজাতির নেত্রী হয়ে উঠবে। রেভ-নাইনের মোকাবেলা করার জন্য ভবিষ্যৎ থেকে এসেছে নারী সুপার সোলজার গ্রেস (ম্যাকেঞ্জি ডেভিস)। স্যারা জেনেছে ড্যানির কথা; সেও যোগ দেয় ড্যানিকে রক্ষা করার যুদ্ধে; তিনজন মিলে খুঁজে বের করে বৃদ্ধ টি-৮০০কে (আর্নল্ড শোয়ার্জেনেগার) ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ