Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে -লন্ডন হাই কমিশনে ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশে সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে অস্থিতিশীল করতে লন্ডন থেকে যে সব ষড়যন্ত্র হচ্ছে তার মোকাবেলা করতে হবে। বুধবার দিবাগত রাতে লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে আয়োজিত আন্ত: ধর্মীয় সংলাপে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এ কথা বলেন। লন্ডন থেকে ধর্ম প্রতিমন্ত্রীর এ পি এস শেখ নাজমুল হক সৈকত এতথ্য জানিয়েছেন।

যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনীমের সভাপতিত্বে সংলাপে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এবিএম আমিনুল্লাহ নূরী ও সউদী আরবের মক্কাস্থ বাংলাদেশ হজ মিশনের কাউন্সেলর হজ মাকসুদুর রহমান।

যুক্তরাজ্য প্রবাসী মুসলিম, হিন্দু, খৃষ্টান ও বৌদ্ধ ধর্মের প্রতিনিধিরা এ সংলাপে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বিশ্বাস, আস্থা ও সমর্থন জানান।

তাঁরা বলেন, শেখ হাসিনার যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশের সব ধর্মের মানুষ নিরাপদ থাকবে। এর জবাবে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ