Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ২০০ যাত্রীর জরিমানা

পাবনা ও ঈশ্বরদী রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১:১০ পিএম

পাবনার ঈশ্বরদীতে বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ২০০ যাত্রীকে জরিমানা করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ঈশ্বরদী-ঢাকা রেলরুটের ‘বঙ্গবন্ধু সেতু পশ্চিম’ রেলস্টেশনে ছয়টি আন্তঃনগর ট্রেনে এ অভিযান চালানো হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগীয় দপ্তরের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঈশ্বরদী-ঢাকা রেলরুটের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলস্টেশনে ছয়টি আন্তঃনগর ট্রেনে এ অভিযান চালানো হয়। বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ছয়টি আন্তঃনগর ট্রেনের ২০০ ট্রেন যাত্রীকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান চলবে বলেও জানান ডিসিও আনোয়ার হোসেন।

 অভিযানে উপস্থিত ছিলেন পাকশী বিভাগীয় রেল দপ্তরের ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবু, জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর শাহিনুল আলম ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলিম বিশ্বাস মিঠু, বরকতউল্লাহ বরকত, কামরুল ইসলামসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ