Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

অস্বাস্থ্যকর পরিবেশের জন্য প্রিন্স হোটেলসহ ৭টি প্রতিষ্ঠানের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

প্রকাশের সময় : ২১ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ফার্মগেট, কারওয়ান বাজার ও এর আশপাশের এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশের জন্য প্রিন্স হোটেল ও বিভিন্ন খাদ্যদ্রব্যের আড়ৎসহ সাতটি প্রতিষ্ঠানকে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
গতকাল সোমবার ডিএনসিসি’র অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (আনিক) এস এম অজিয়র রহমানের নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালিত হয়।
জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে গতকাল সকালে ফার্মগেট, কারওয়ান বাজার ও এর আশপাশের এলাকায় রমজানের সময়ে পরিচালিত একটি বিশেষ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানকালে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯-এর আওতায় অস্বাস্থ্যকর পরিবেশের প্রিন্স হোটেলকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়াও মোবাইল টিম কারওয়ানবাজারের বিভিন্ন খাদ্যদ্রব্যের আড়ৎসমূহ পরিদর্শন করে অস্বাস্থ্যকর পরিবেশসহ নানা ত্রæটি চিহ্নিত করে। এসমস্ত অপরাধে আরও ছয়টি প্রতিষ্ঠানকে বিভিন্ন অংকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্বাস্থ্যকর পরিবেশের জন্য প্রিন্স হোটেলসহ ৭টি প্রতিষ্ঠানের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ