Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালের রূপাতলী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ২:৫৯ পিএম

বরিশাল শহরের রূপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার সকাল ১০টার দিকে ওই এলাকার সোনাগাঁ টেক্সটাইল মিলের সামনের নালা থেকে লাশটি উদ্ধার করা হয়। শাজাহান বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের বাসিন্দা।
মৃতের ছেলে সেন্টু জানান, তার বাবা গতকাল বৃহস্পতিবার বাড়ি থেকে রূপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাড়িতে বেড়াতে আসেন। এরপর আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার হয়।
স্বজন দ্বীন ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মুকুলের বাড়িতে খাওয়া-দাওয়া শেষে শাজাহানকে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতুর পাশের রাস্তা পার করে দেন। এরপর তিনি বাড়ি যাওয়ার কথা থাকলেও আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলাম জানান, শাজাহান এমনিতে কিছু করতেন না। বৃহস্পতিবার রাতে রূপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতু সংলগ্ন এলাকায় ধর্ম মেয়ে মুকুলের বাড়িতে আসেন। সেখানে খাওয়া-দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হন।
তিনি  আরও জানান, তার পায়ে সমস্যা রয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো কারণে তিনি টেক্সটাইল মিল সংলগ্ন ওই নালার কাছে যান এবং সেখানে পড়ে গেলে আর উঠতে পারেননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন